বাজারে এলো বিশ্বমানের কন্সট্রাকশন এডমিক্সার বিরাট ডব্লিউ-পি এডমিক্সার

বিরাট-ডব্লিউ-পি ওয়াটার প্রুফিং এডমিক্সার

উপকারিতা: ওয়াটার প্রুফিং (পানি রোধক) কেমিক্যাল,যাহা সাধারণত বেইজমেন্ট, রিটেইনিং ওয়াল,পাইলিং,ভূ-গর্ভস্থ পানির ট্যাংক (ওয়াটার রিজার্ভার), ছাদের পানির ট্যাংক (ওভারহেড ওয়াটার ট্যাংক),ভীম, কলাম ও উপরের ছাদে ব্যবহার করলে ঢালাই শক্ত, মজবুত দীর্ঘস্থায়ী হয়। বাহিরের পানি ভিতরে প্রবেশ করতে পারে না। কনক্রিট এর ক্ষুদ্র ক্ষৃদ্র ছিদ্র (ভয়েড) বন্ধ করে শক্ত ভীত তৈরি করে। দেয়ালের শক্তি বাড়ায় এবং নোনা ধরা থেকে রক্ষা করে। পানি চোঁয়ানো এবং দেয়াল ঘামানো প্রতিরোধ করে। সিমেন্ট সম্পূর্ণ জমাট বাধতে সাহায্য করে। কনক্রিট শক্ত ও মজবুত হয়, রডের ক্ষয় রোধ করে এবং ড্যাম্পের স্থায়ী প্রতিরোধ গড়ে তোলে। প্লাষ্টারে সাদা গুড়া বা পাউডার ঝরবে না।

সাবধানতা: পানি রোধক হিসাবে ওয়াটার ষ্টপার(রাবার ফেল্ট), বিটুমিন আলকাতরা জাতীয় পদার্থ, পলিথিন ইত্যাদি ব্যবহার থেকে বিরত থাকুন। তৈল- পানি কোন দিন এক সাথে মিশে না। ফলে ফাঁকা থেকে যায় এবং পানি চোয়ানো কখনো বন্ধ হয় না। ফলে আপনার স্থাপনাকে মারাত্মক ধ্বংসের দিকে ঠেলে দেয়। বিরাট ডব্লিউ-পি ওয়াটার প্রুফিং কেমিক্যাল ব্যবহার করলে ওয়াটার ষ্টপার (রাবার ফেল্ট) ,বিটুমিন আলকাতরা জাতীয় পদার্থ, পলিথিন ইত্যাদির প্রয়োজন হয় না। দীর্ঘ মেয়াদী ড্যাম্প ও লিকেজ জাতীয় কোন প্রকার সমস্যা হবে না।

মিশ্রন পদ্ধতি: ৫০ কেজি (১ব্যাগ) সিমেন্টের ঢালাই এর সাথে ২৫০ মি:লি: বিরাট ডব্লিউ-পি কেমিক্যাল ব্যবহার করতে হয়। ঢালাই বা প্লাষ্টারের মসলা তৈরিতে যে পরিমাণ পানি ব্যবহার করা হয় তার সাথে উক্ত কেমিক্যাল মিশিয়ে ব্যবহার করতে হয়। সরাসরি সিমেন্টের সাথে ব্যবহার করা যাবে না।

প্যাক সাইজ: ১ লিটার, ৫ লিটার, ১০ লিটার, ২০ লিটার, ৬০ লিটার, ১২০ লিটার এবং আরোও অন্যান্য বড় কনটেইনারে পাওয়া যায়।

Share this story!

Leave us a Comment